ঘোষনা:
শিরোনাম :
নীলফামারীতে মহান মে দিবস পালিত নীলফামারীতে গচ্ছিত জামানত ও পি.এফ এর টাকা উদ্ধারের দাবীতে প্রোণ অফিস ঘেরাও। নীলফামারীতে সাংবাদিকের বিরুদ্ধে মিথ্যা মামলা প্রত্যাহারের দাবীতে মানববন্ধন ও বিক্ষোভ সমাবেশ। নীলফামারী জলঢাকার পৌরসভায় নোভা বিজয়ী নীলফামারীর জলঢাকা উপ-নির্বাচনে বিএনপি প্রার্থির পক্ষে প্রচারণা, এমপির বিরুদ্ধে সংবাদ সম্মেলন। নীলফামারীতে সাংবাদিক নির্যাতনের ঘটনাকে ভিন্নখাতে প্রবাহিত করতে সাংবািদকের নামে থানায় মিথ্যা চাঁদাবাজি মামলা নীলফামারীতে সাংবাদিককে হামলার সুষ্ঠ বিচারের দাবীতে স্বারকলিপি প্রদান। নীলফামারীতে দীপ আই কেয়ার ফাউন্ডেশনে চক্ষু সেবা মাত্র একশত টাকায় হিট স্ট্রোকের আগে কি কি,উপসর্গ হতে পারে সাতক্ষীরায় প্রেমিকার বাড়ীতে নির্মম নির্যাতনের শিকার টেক্সটাইলস ইঞ্জিনিয়ার
ডোমারে জাতীয় পুষ্টি সপ্তাহের সমাপনী,পুরস্কার বিতরণী ও আর্সেনিকোসিস প্রতিরোধ বিষয়ক ১দিনের কর্মশালা অনুষ্ঠিত

ডোমারে জাতীয় পুষ্টি সপ্তাহের সমাপনী,পুরস্কার বিতরণী ও আর্সেনিকোসিস প্রতিরোধ বিষয়ক ১দিনের কর্মশালা অনুষ্ঠিত

রতন কুমার রায়,ডোমার(নীলফামারী)প্রতিনিধিঃ
নীলফামারীর ডোমারে জাতীয় পুষ্টি সপ্তাহের সমাপণী,পুরস্কার বিতরণী ও আর্সোনিসিস প্রতিরোধ বিষয়ক ১দিনের কর্মশালা অনুষ্ঠিত হয়েছে ।
সোমবার(২৯এপ্রিল)সকালে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স হলরুমে স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ মেহেফুজ আলীর সভাপতিত্বে ও স্বাস্থ্য পরিদর্শক বেলাল হোসেনের সঞ্চালনায় সভায় অতিথি হিসেবে উপস্থিত থেকে জাতীয় পুষ্টি সপ্তাহের সমাপনী,পুরস্কার বিতরণ ও আর্সেনিকোসিস প্রতিরোধ বিষয়ে বক্তব্য রাখেন,জুনিয়র কনসালটেন্ট(শিশু) ডাঃ শাহ্ মোহাম্মদ মোয়াজ্জেম হোসেন ।

অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন,উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার শাকেরিনা বেগম,প্রাথমিক শিক্ষা অফিসার আমির হোসেন ও আবাসিক মেডিকেল অফিসার ডাঃ রায়হান বারী প্রমূখ ।
এ সময় বক্তারা আর্সেনিক সম্পর্কে ধারনা ও আর্সেনিক মুক্ত পানি ব্যবহার বিষয় তুলে ধরেন । আলোচনা শেষে পুষ্টি বিষয়ে ধারণা ও প্রতিযোগীতায় বিজয়ীদের হাতে পুরস্কার বিতরণ করেন ।





@২০১৯ সর্বস্বত্ব সংরক্ষিত । গ্রামপোস্ট২৪.কম, জিপি টোয়েন্টিফোর মিডিয়া লিমিটেডের একটি প্রতিষ্ঠান।
Design BY MIM HOST